সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
কালিহাতীতে মোটর সাইকেল উদ্ধার সহ ছিনতাইকারী আটক

কালিহাতীতে মোটর সাইকেল উদ্ধার সহ ছিনতাইকারী আটক

মনির হোসেন কালিহাতী : কালিহাতীতে মোটরসাইকেল ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় দেশীয় অস্ত্র চাপাতিসহ গিয়াস উদ্দিন (২৯) নামের এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৭ এপ্রিল) রাতে উপজেলার হাতিয়া এলাকা থেকে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার ও ছিনতাইকারীকে আটক করা হয়।

আটককৃত ছিনতাইকারী উপজেলার বেলটিয়া গ্রামের গফুর ডাক্তার (গ্রাম্য চিকিৎসক)-এর ছেলে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানান, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার পানথাপাড়া গ্রামের ফেরদৌস আলম রানার ছেলে আব্দুল্লাহ আল সাদিক বাড়ী থেকে গাজিপুর টঙ্গিতে মোটর সাইকেল যেগে তার কর্মস্থলে যাচ্ছিল।

পথিমধ্যে এলেঙ্গা পর্যন্ত পৌছালে তিন জন ছিনতাইকরী মোটর সাইকেলের গতিরোধ করে দেশীয় অস্ত্র চাপাতি দ্বারা কুপ মেরে মোটর সাইকেল সহ প্রয়োজনীয় কাগজপত্র ছিনতাই করে যমুনা সেতু রোড দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে আব্দুল্লাহ টহল পুলিশকে অবহিত করলে পুলিশ তাৎক্ষনিক ছিনতাই কারীদের পিছু নিয়ে উপজেলার হাতিয়া থেকে গিয়াস উদ্দিন নামের এক ছিনতাই কারীকে চাপাতিসহ আটক করে। পরে তার কাছ থেকে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয় ।

এঘটনায় ছিনতাইকারী গিয়াস উদ্দিনের নামে মামলা দায়ের করে রবিবার (২৮ এপ্রিল) দুপুরে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840